নোটিশ :
hathazarinews.com ওয়েব সাইটে আপনাকে স্বাগতম...
সংবাদ শিরোনাম:
ফরহাদাবাদে বন্যায় ক্ষতিগ্রস্থ পরিবার কে ঘর নির্মাণ করে দেয়া হবে: উপদেষ্টা ফারুক ই আজম হাটহাজারীতে আগুনে পুড়লো ৪ পরিবারের বসতঘর পণ্ডিত স্বর্ণময় চক্রবর্তীর পিএইচডি ডিগ্রি অর্জন হাটহাজারীতে বন্যা দূর্গতদের মাঝে ত্রাণ বিতরণ করেন চট্টগ্রাম বিভাগীয় কমিশনার  ফরহাদাবাদের বংশালে বন্যা কবলিত ভাইকে দেখতে গিয়ে বোনের মৃত্যু ফরহাদাবাদে মধ্যে রাতে বন্যার পানি ঘরে: মালামাল বের করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট যুবক নিহত হাটহাজারীতে নির্মাণাধীন ভবনে পড়েছিল ব্যবসায়ীর লাশ বীর মুক্তিযোদ্ধা এলএমজি মাহাবুর ইন্তেকাল  নরমাল ডেলিভারিতে ৮ নবজাতকের জন্ম হাটহাজারী স্বাস্থ্য কমপ্লেক্সে রবিবার থেকেই হাটহাজারী মডেল থানার পুলিশি কার্যক্রম শুরু: ওসি মনিরুজ্জামান 
“আইডি কার্ড থাকলেই শিক্ষার্থীরা করোনার টিকা নিতে পারবে”

“আইডি কার্ড থাকলেই শিক্ষার্থীরা করোনার টিকা নিতে পারবে”

হাটহাজারী নিউজ ডেস্কঃ

শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি বলেছেন, জন্ম সনদের যে জটিলতা ছিল তা এখন আর নেই। বিষয়টি সহজ করা হয়েছে। আইডি কার্ড থাকলেই শিক্ষার্থীরা করোনার ভ্যাকসিন নিতে পারবে।

সোমবার (১০ জানুয়ারি) সচিবালয়ে এ সংক্রান্ত সংবাদ সম্মেলনে এ সব তথ্য জানান।

 

তিনি বলেন, এখন পর্যন্ত আমাদের বারো থেকে আঠারো বছর বয়সী শিক্ষার্থীদের সংখ্যা ১ কোটি ১৬ লাখ ২৩ হাজার। এদের মধ্যে ৪৮ লাখ ১৯ হাজার ৫৫৪ জন শিক্ষার্থীকে ভ্যাকসিন দেওয়া হয়েছে।

 

এদের মধ্যে প্রথম ডোজ দেওয়া হয়েছে ৪৪ লাখ শিক্ষার্থীর, দ্বিতীয় ডোজ দেওয়া হয়েছে ৪১ লাখ ৯ হাজার ৫৫৪ জনের। সব মিলিয়ে বাকি আছে ৭৫ লাখ ৫৪ হাজার ৬০৬ জন শিক্ষার্থীর।

 

বাকি থাকা শিক্ষার্থীদের আগামী ৩১ জানুয়ারির মধ্যে ভ্যাকসিন দেওয়া শেষ হবে।

 

এদের মধ্যে ১৫ জানুয়ারির মধ্যে শেষ হবে ৩৯৭ উপজেলার, ১৭ জানুয়ারির মধ্যে শেষ হবে আরও তিন উপজেলার, ২০ জানুয়ারির মধ্যে শেষ হবে আরও ৫৬ উপজেলার, ২২ জানুয়ারির মধ্যে শেষ হবে আরও ১৫ উপজেলার, ২৫ জানুয়ারির মধ্যে আরও ২৫ উপজেলার শেষ হবে এবং ৩১ জানুয়ারির মধ্যে বাকি থাকা ১১ উপজেলার শিক্ষার্থীদের ভ্যাকসিন দেওয়া শেষ হলে সকল শিক্ষার্থী এর আওতায় চলে আসবে।

জাতীয়, আরবি এবং ইসলামিক বিশ্ববিদ্যালয় বাদে অন্যান্য বিশ্ববিদ্যালয়ের ৯৫ ভাগ শিক্ষার্থীদের ভ্যাকসিন দেওয়া শেষ হয়েছে বলে জানিয়েছেন শিক্ষামন্ত্রী।

 

তিনি বলেন, জাতীয়, আরবি, উন্মুক্ত বিশ্ববিদ্যালয় ভ্যাকসিনের বিষয়ে মঙ্গলবার (১১ জানুয়ারি) বৈঠক ডাকা হয়েছে।

 

 

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন




সর্বস্বত্ব সংরক্ষিত,© এই সাইডের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Desing & Developed BY ServerNeed.com